ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চকরিয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: চকরিয়ায় ইয়াছমিন আক্তার (২৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হারবাং ইউনিয়নের মুসলিম পাড়ার বাসিন্দা গাড়ি চালক মোয়াজ্জেম হোসেনের ভাড়া বাসা থেকে তার দ্বিতীয় স্ত্রীর লাশ উদ্ধার করা হয়।

চকরিয়া থানার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি জানান, ওইদিন সন্ধ্যায় এলাকাবাসীর পক্ষ থেকে পুলিশকে জানানো হয় ভাড়া বাসায় গলায় ফাঁস দেয়া ইয়াছমিনের লাশ ঝুলছে। ঝুলন্ত লাশ এলাকাবাসী নামিয়ে দেখে সে প্রাণে বেঁচে নেই। এ খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করতে গিয়ে দেখে ইয়াছমিনের ঘরে সিগারেটের অংশ বিশেষ পড়ে আছে। এতে পুলিশের সন্দেহ বাড়ে। এলাকাবাসী জানায়, তার স্বামী মোয়াজ্জেম হোসেন তখন ঢাকায়। তাছাড়া মোয়াজ্জেম ও ইয়াছমিন দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। মোয়াজ্জেম কার্য উপলক্ষে বেশীরভাগ সময় বাইরে ও প্রথম স্ত্রীকে সময় দেওয়ার ফাঁকে পাশর্^বর্তী এক লোকের সাথে সম্পর্ক গড়ে উঠে ইয়াছমিনের। ওই লোকটি প্রায় সময় বাসায় আসা-যাওয়া করতো। ঘটনার দিন বিকেলেও লোকটি ইয়াছমিনের বাসায় এসেছিল। ইয়াছমিনের শরীরে কোন জখমের চিহ্ন পাওয়া যায়নি। এজন্য এটা হত্যা নাকি আত্মহত্যা তা এখনিই নির্ধারণ করা সম্ভব হচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পরই মামলার ধরণ নির্ধারণ করা হবে বলে ওসি জানিয়েছেন।

চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.তফিকুল ইসলাম, থানার ওসি মুহাম্মদ ওসমান গণি ও ওসি (তদন্ত) রাজীব চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাঠকের মতামত: